RAKUB
 Tenders & Notices | Career | Forms & Circulars | Basel II Disclosure | Contact Us |

 

News and Events
রাকাব, দিনাজপুর (উত্তর)ও দিনাজপুর (দক্ষিন) জোনের শাখা ব্যবস্থাপকদের পারফরমেন্স মুল্যায়ন সভা-২০১৮ অনুষ্ঠিত  
রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক (রাকাব), রংপুর বিভাগের দিনাজপুর (উত্তর) ও দিনাজপুর (দক্ষিণ) জোনের শাখা ব্যবস্থাপকদের পারফরমেন্স মুল্যায়ন সভা ০৩ এপ্রিল ২০১৮ তারিখ সকাল ১০.০০ টায় দিনাজপুরের পল্লীশ্রী মিলনায়তনে অনুষ্ঠিত হয়। রাকাব, রপুর জোনের মহাব্যবস্থাপক জনাব মোঃ রকিবুর রহমার খন্দকারের সভাপতিত্বে অনুষ্ঠিত এই পারফরমেন্স মুল্যায়ন সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান ও বাংলাদেশ সরকারের সাবেক সচিব জনাব মুহাম্মদ নজরুল ইসলাম এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক (চলতি দায়িত্ব) জনাব কাজী আলমগীর। এছাড়াও অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন রাকাব, দিনাজপুর (উত্তর) জোনের জোনাল ব্যবস্থাপক জনাব বদিউজ্জামান প্রধান; দিনাজপুর (দক্ষিণ) জোনের জোনাল ব্যবস্থাপক জনাব মোঃ রুহুল আমীন; দিনাজপুর (উত্তর) জোনের জোনাল নিরীক্ষা কর্মকর্তা জনাব মোঃ সোফিকুজ্জামান; দিনাজপুর (দক্ষিণ) জোনের জোনাল নিরীক্ষা কর্মকর্তা জনাব রমানাথ অধিকারীসহ দিনাজপুর (উত্তর) ও দিনাজপুর (দক্ষিণ) জোনের মোট ৩৭টি শাখার শাখা ব্যবস্থাপকবৃন্দ।
 অনুষ্ঠানের প্রধান অতিথি ব্যাংকের চেয়ারম্যান জনাব মুহাম্মদ নজরুল ইসলাম রাকাবকে সফলভাবে এগিয়ে নিয়ে যাওয়ার লক্ষ্যে বাস্তবভিত্তিক পরিকল্পনা প্রনয়ণের পাশাপাশি পরিকল্পনাসমূহকে যথাযথভাবে বাস্তবায়নের উদ্যোগ নিতে সকলকে আহ্বান জানান। তিনি ব্যাংকিং সেবা কৃষকদের দোর গোড়ায় পৌঁছানো এবং কৃষক তথা সাধারণ মানুষ ব্যাংক থেকে ঋণ নিতে কিংবা ব্যাংকিং সেবা পেতে যাতে কোন রকমের হয়রানির শিকার না হন সে বিষয়ে সংশ্লিষ্ট সকলকে বিশেষভাবে সতর্ক থাকতে বলেন। জনাব নজরুল ইসলাম আমানত সংগ্রহের কার্যক্রমকে আরও বেগবান করার পাশাপাশি গুণগত মানসম্পন্ন বিনিয়োগ এবং চলতি অর্থবছরে প্রতিটি শাখা যেন মুনাফা অর্জনে সক্ষম হয় তার যথাযথ পদক্ষেপ গ্রহণের জন্য শাখা ব্যবস্থাপকদের পরামর্শ দেন।
বিশেষ অতিথির বক্তব্যে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক জনাব কাজী আলমগীর ব্যাংকের আর্থিক ভিতকে মজবুত করার লক্ষ্যে আমানত সংগ্রহ কার্যক্রমকে বেগবান করার জন্য কর্মকর্তা-কর্মচারীদের আরো বেশী উদ্দ্যোগী হবার পরামর্শ দেন। তিনি শ্রেণীকৃত ঋণ থেকে আদায় বৃদ্ধি এবং চলতি অর্থবছর শেষে নতুনভাবে শ্রেণীকৃত ঋণ বৃদ্ধি রোধে কার্যকরী পদক্ষেপ গ্রহণ এবং স্কুল ব্যাংকিং ও কৃষকদের ১০ টাকার হিসাব খোলাসহ ব্যাংকের ৯০ দিনের বিশেষ কর্মসূচি যথাযথভাবে পরিপালনের জন্য ব্যাংকের সর্বস্তরের কর্মকর্তা-কর্মচারিদের প্রতি আহ্বান জানান।
বার্তা সম্পাদক
সকল জাতীয় ও স্থানীয় দৈনিক পত্রিকা
Home | Contact Us | Sitemap | Web Mail
Copyright ©2012,Rajshahi Krishi Unnayan Bank