RAKUB
 Tenders & Notices | Career | Forms & Circulars | Basel II Disclosure | Contact Us |

 

News and Events
রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের জোনাল ব্যবস্থাপকগণের বার্ষিক পারফরমেন্স পর্যালোচনা সভা-২০১৮ অনুষ্ঠিত  
১৮ জুলাই ২০১৮ তারিখে রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের জোনাল ব্যবস্থাপকগণের বার্ষিক পারফরমেন্স পর্যালোচনা সভা-২০১৮ আশ্রয় রিসার্চ এন্ড ট্রেনিং সেন্টার, পাকুরিয়া (বায়া) রাজশাহীতে অনুষ্ঠিত হয়। ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক জনাব কাজী আলমগীর-এর সভাপতিত্বে অনুষ্ঠিত পর্যালোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাকাব পরিচালনা পর্ষদের চেয়ারম্যান ও সরকারের সাবেক সচিব জনাব মুহাম্মদ নজরুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাকাব পরিচালনা পর্ষদের পরিচালক ও রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ফিন্যান্স বিভাগের চেয়ারম্যান প্রফেসর ড. রুস্তম আলী আহমেদ। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন প্রধান কার্যালয়ের মহাব্যবস্থাপক (প্রশাসন) জনাব মোঃ মোজাম্মেল হক, মহাব্যবস্থাপক (পরিচালন) জনাব খোন্দকার গোলাম মোস্তফা, মহাব্যবস্থাপক (নিরীক্ষা, হিসাবও আদায়) জনাব মোঃ সাইদুর রহমান, রংপুর বিভাগের মহাব্যবস্থাপক জনাব মোঃ রকিবুর রহমান খন্দকার, রাজশাহী ও রংপুর বিভাগের ১৮টি জোনের জোনাল ব্যবস্থাপক ও জোনাল নিরীক্ষা কর্মকর্তাগণ, প্রধান কার্যালয়ের বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধানগণ, এসইসিইপি-এর প্রকল্প পরিচালক, ঢাকা কর্পোরেট শাখর উপ-মহাব্যবস্থাপক, রাকাব স্থানীয় মুখ্য কার্যালয়ের সহকারী মহাব্যবস্থাপকক এবং সংশ্লিষ্ট কর্মকর্তাবৃন্দ। অনুষ্ঠানের প্রথম পর্বে গত ২০১৭-১৮ অর্থবছরের ব্যাংকের বিভিন্ন ব্যবসায়িক সূচকের সার্বিক পর্যালোচনা করা হয়। অনুষ্ঠান সঞ্চালনা করেন প্রশিক্ষণ ইন্সটিটিউটের ঊর্ধতন অনুষদ সদস্য জনাব সুব্রত কুমার সরকার।
পর্যালোচনা সভার শুরুতে প্রধান অতিথি জনাব মুহাম্মদ নজরুল ইসলাম সদ্য সমাপ্ত ২০১৭-১৮ অর্থ বছরের রাকাব এ যাবতকালের সর্বোচ্চ ৪০কোটি টাকার ঊর্ধ্বে পরিচালন মুনাফা অর্জন করায় সর্বস্তরের কর্মকর্তা-কর্মচারীদের অভিনন্দন ও ধন্যবাদ জানান এবং একই সাথে আগামী অর্থবছরেও এই মুনাফা বৃদ্ধির ধারাবাহিকতা বজায় রাখার জন্য সকলকে নিরলসভাবে কর্ম প্রচেষ্টা অব্যাহত রাখতে বলেন। তিনি ঋণ আদায়ের পাশাপাশি নতুন নতুন ঋণগ্রহীতা খুঁজে বের করে সততা ও স্বচ্ছতার সাথে তাদেরকে ঋণ প্রদানের আহ্বান জানান।
বিশেষ অতিথি প্রফেসর ড. রুস্তম আলী আহমেদ উপস্থিত জোনাল ব্যবস্থাপকগণদের মেধা, দক্ষতা ও শ্রমকে কাজে লাগিয়ে নতুন অর্থবছরে ব্যাংকের উন্নয়নের ধারাকে গতিশীল রাখতে ঐক্যবদ্ধভাবে কাজ করে যেতে বলেন।
অনুষ্ঠানের সভাপতি ব্যবস্থাপনা পরিচালক জনাব কাজী আলমগীর গত ২০১৭-২০১৮ অর্থবছরে ব্যাংকের সার্বিক সফলতার জন্য সকলকে ধন্যবাদ জানিয়ে চলতি অর্থবছরের কর্ম-পরিকল্পনাসমূহ বাস্তবায়নে আরও বেশি আন্তরিক ও পরিশ্রমী হতে বলেন। তিনি সকল জোনাল ব্যবস্থাপকগণকে আমানত সংগ্রহ ও গুণগত মানসম্পন্ন বিনিয়োগ বৃদ্ধিতে নতুন নতুন উদ্যোগ গ্রহণ করতে বলেন।
পারফরমেন্স পর্যালোচনা সভার দ্বিতীয় অধিবেশনে নির্বাহীগণ জোন ভিত্তিক বিভিন্ন প্যারামিটারে ২০১৮-১৯ অর্থবছরের লক্ষ্যমাত্রা শতভাগ অর্জনের কর্ম-পরিকল্পনা নিয়ে বিশদ আলোচনান্তে প্রয়োজনীয় দিক নির্দেশনা প্রদান করেন। এর আগে পারফরমেন্স পর্যালোচনা সভায় বিভিন্ন জোনাল ব্যবস্থাপকগণের সাথে বিভাগীয় মহাব্যবস্থাগণের বার্ষিক কর্ম-সম্পাদন চুক্তি ২০১৮-২০১৯ স্বাক্ষরিত হয়।

বার্তা সম্পাদক
সকল জাতীয় ও স্থানীয় দৈনিক পত্রিকা
Home | Contact Us | Sitemap | Web Mail
Copyright ©2012,Rajshahi Krishi Unnayan Bank